জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৫ সালের অনার্স ১ম বর্ষ বিশেষ পরীক্ষার ফলাফল পুন:নিরীক্ষণ করবেন যেভাবে

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৫ সালের অনার্স ১ম বর্ষ বিশেষ পরীক্ষার ফলাফলে যারা কাঙ্খিত ফলাফল পায়নি তারা চাইলে তাদের ফলাফল পুন:নিরীক্ষণের আবেদন করতে পারবেন। ফলাফল পুন:নিরীক্ষণের আবেদন প্রক্রিয়া আপনাদের সুবিধার্থে নিচে তুলে দেওয়া হলোঃ

আবেদনের সময়সীমাঃ অনলাইনে ২৭/১১/২০১৬ তারিখ সকাল ১০ টা থেকে ০৭/১২/২০১৬ তারিখ বিকাল ৩টা পর্যন্ত আবেদন করা যাবে। আর আবেদনের জন্য নির্ধারিত ফি ০৭/১২/২০১৬ তারিখ বিকাল ৪টা পর্যন্ত ব্যাংকে জমা দেওয়া যাবে।

আবেদন ফিঃ কোর্স প্রতি ৮০০ টাকা।

আবেদনের নিয়ম / পদ্ধতিঃ জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটের এই লিঙ্কে গেলে নির্ধারিত সময়ের মধ্যে (এর আগে কিংবা পরে পাবেন না) আবেদন ফরম পাবেন। এই ফরম পূরণ করে Pay Slip ডাউনলোড করতে হবে। Pay Slip এ সংশ্লিষ্ট খাতের হিসাব নম্বর ০২৮১০০০০০১৩৫ উল্লেখপূর্বক টাকার অংক লেখা থাকবে এবং এর প্রিন্ট কপি নিয়ে নিকটস্থ যে কোন সোনালী ব্যাঙ্কের শাখায় উল্লেখিত সময়ের মধ্যে জমা দিয়ে রশিদ সংগ্রহ করতে হবে।

সতর্কতাঃ পত্র কোড যথাযথভাবে পূরণ করতে হবে। নির্ধারিত সময়ের পূর্বে ও পরে আবেদন ফরম পূরণ করা, Pay Slip ডাউনলোড করা এবং টাকা জমা দেওয়া যাবে না। ব্যাংকে প্রচলিত অন্য কোন ফরমে টাকা জমা দিলে সমস্যা হতে পারে। তাই ভুলেও এই কাজ করবেন না।

ফলাফলঃ জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৫ সালের অনার্স ১ম বর্ষ বিশেষ পরীক্ষার পূন:নিরীক্ষণ ফলাফল যথাসময়ে আবেদনের সময় প্রদত্ত নম্বরে এসএমএস এর মাধ্যমে জানিয়ে দেওয়া হবে।

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 532 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র একজন সহ-প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে কাজ করছেন। বর্তমানে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স করছেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজে।


পোস্টটি শেয়ার করে অন্যদেরকেও জানার সুযোগ দিন। ফেইসবুকে শিক্ষা বিষয়ক তথ্য পেতে আমাদের গ্রুপে যোগ দিন অথবা পেইজ এ লাইক দিয়ে রাখুন

One comment

  1. Result to SMS e ashenai..ki korbo!

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Time limit is exhausted. Please reload CAPTCHA.