web site hit counter

বন্দর নগরী চট্টগ্রামে উচ্চ শিক্ষা বিষয়ক তথ্যমূলক সেশন


কার্বন ইন্টারন্যাশনাল লিমিটেড এর বন্দর নগরী চট্টগ্রাম শাখা আগামী ২৪ শে জানুয়ারী থেকে ২৬ শে জানুয়ারী পর্যন্ত এই বিশেষ তথ্যমূলক সেশনের আয়োজন করতে যাচ্ছে। এই বিশেষ আয়োজন চলবে প্রতিদিন সকাল ১০ টা থেকে সন্ধা ৬ টা পর্যন্ত।

আগ্রহী ছাত্র- ছাত্রীরা এই তিন দিন মোট ১৩ টি দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ভর্তি ও ভিসা আবেদন প্রক্রিয়া সম্পর্কে সার্বিক তথ্য পাবে। যে ১৩ টি দেশের তথ্য দেয়া হবে সেগুলো হলো, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড, ইংল্যান্ড, আমেরিকা, কানাডা, জার্মানি, ডেনমার্ক, সুইডেন, নেদারল্যান্ড, পোল্যান্ড, সাইপ্রাস, মালয়েশিয়া এবং দক্ষিণ কোরিয়া। প্রত্যেকটি দেশে বাংলাদেশী ছাত্র ছাত্রীদের পড়াশোনার পাশাপাশি কাজ করার সুযোগ রয়েছে এবং একটি নির্দিষ্ট সময় পর ও যোগ্যতার ভিত্তিতে নাগরিকত্ব পাবার সম্ভবনা আছে। এই সম্ভবনাগুলোকে বাস্তবে রূপ দিতে কার্বন ইন্টারন্যাশনাল লিমিটেড সার্বিক সহযোগিতা, সঠিক তথ্য ও পরামর্শ প্রদান করবে। প্রত্যেকটি দেশের পড়াশোনার খরচ ও একাডেমিক যোগ্যতার প্রয়োজনীয়তা আলাদা-আলাদা; এ কারণে আমাদের দেশের অধিকাংশ ছাত্র-ছাত্রী বিদেশে পড়াশোনা করার স্বপ্ন পূরুন করতে পারবে। যেসকল ছাত্র-ছাত্রী ভর্তি প্রক্রিয়া শুরু করতে চায় তাদেরকে একাডেমিক সার্টিফিকেট ও মার্কশীট, পাসপোর্ট এর কপি এবং আই. ই. এল. টি. এস (IELTS) এর স্কোর সীট নিয়ে আসার অনুরোধ করা হয়েছে। প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে আসলে তাদের ভর্তি প্রক্রিয়া তাৎক্ষণিকভাবে শুরু করা যাবে। এই আয়োজনে, সকল ছাত্র-ছাত্রীদেরকে আমন্ত্রণ জানানো হয়েছে। এছাড়াও সকল ছাত্র-ছাত্রী তাদের বিদেশে পড়াশোনা করার যোগ্যতা যাচাই করতে পারবে। এতে করে তাদের সঠিক ক্যারিয়ার পরিকল্পনা করতে সহজ হবে।

আয়োজনের ঠিকানা :
কার্বন ইন্টারন্যাশনাল লিমিটেড চট্টগ্রাম অফিস
ভি. আই. পি. টাওয়ার , লেভেল ০৩, অফিস নং ৩৭৫ কাজীর দেউরি, চিটাগাং।
ফোন : ০৩১ ২৮৫৩০৯৭, ০১৬১১৮৮৫৮৮৮, ০১৯৭৫৬৩৭৮৩১, ০১৯৭৫৬৩৭৮৪০, ০১৯৭৫৬৩৭৮৪২
ইমেইল : info@carbonint.com
ওয়েবসাইট : www.carbonint.com

বন্দর নগরী চট্টগ্রামে উচ্চ শিক্ষা বিষয়ক তথ্যমূলক সেশন

পোষ্টটি লিখেছেন: Limon Hossain

এই ব্লগে এটাই এর প্রথম পোষ্ট.


পোস্টটি শেয়ার করে অন্যদেরকেও জানার সুযোগ দিন। ফেইসবুকে শিক্ষা বিষয়ক তথ্য পেতে আমাদের গ্রুপে যোগ দিন অথবা পেইজ এ লাইক দিয়ে রাখুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Time limit is exhausted. Please reload CAPTCHA.