জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৩য় বর্ষ ফলাফল পূন:নিরীক্ষণের পদ্ধতি ও ফলাফল

ফলাফলঃ জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৫ সালের অনার্স ৩য় বর্ষ ফলাফল পূন:নিরীক্ষণের ফলাফল ২৫ জুলাই ২০১৭ তারিখ প্রকাশ হয়েছে। উক্ত ফলাফল দেখার পিডিএফ ডাউনলোড লিঙ্ক আপনাদের সুবিধার্থে এই পোস্টে আপলোড করা হয়েছে।

ফলাফল দেখুন

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৩য় বর্ষ পরীক্ষার ফলাফলে যারা কাঙ্খিত ফলাফল পায়নি তারা চাইলে ফলাফল পুন:নিরীক্ষণের জন্য আবেদন করতে পারবে। ফলাফল পুন:নিরীক্ষণের পদ্ধতি নিচে তুলে দেওয়া হলো…

আবেদনের সময়সীমাঃ অনলাইনে ১২ মার্চ ২০১৭ তারিখ সকাল ১০ টা থেকে ৩০ মার্চ ২০১৭ তারিখ দুপুর ২টা পর্যন্ত আবেদন করা যাবে। আর আবেদনের জন্য নির্ধারিত ফি ৩০ মার্চ ২০১৭ তারিখ বিকাল ৪টা পর্যন্ত ব্যাংকে জমা দেওয়া যাবে।

আবেদন ফিঃ কোর্স প্রতি ৮০০ টাকা।

আবেদনের নিয়ম / পদ্ধতিঃ www.nubd.info/203 এই লিঙ্কে গেলে নির্ধারিত সময়ের মধ্যে (এর আগে কিংবা পরে পাবেন না) আবেদন ফরম পাবেন। এই ফরম পূরণ করে Pay Slip ডাউনলোড করতে হবে। Pay Slip এ সংশ্লিষ্ট খাতের হিসাব নম্বর ০২১৮১০০০০০১৩৫ উল্লেখপূর্বক টাকার অংক লেখা থাকবে এবং এর প্রিন্ট কপি নিয়ে নিকটস্থ যে কোন সোনালী ব্যাঙ্কের শাখায় উল্লেখিত সময়ের মধ্যে জমা দিয়ে রশিদ সংগ্রহ করতে হবে। পত্র কোড যথাযথভাবে পূরণ করতে হবে।

সতর্কতাঃ নির্ধারিত সময়ের পূর্বে ও পরে আবেদন ফরম পূরণ করা, Pay Slip ডাউনলোড করা এবং টাকা জমা দেওয়া যাবে না। ব্যাংকে প্রচলিত অন্য কোন ফরমে টাকা জমা দিলে সমস্যা হতে পারে। তাই ভুলেও এই কাজ করবেন না।

 

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 549 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র একজন সহ-প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে কাজ করছেন। সম্প্রতি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স সম্পন্ন করছেন ।


পোস্টটি শেয়ার করে অন্যদেরকেও জানার সুযোগ দিন। ফেইসবুকে শিক্ষা বিষয়ক তথ্য পেতে আমাদের গ্রুপে যোগ দিন অথবা পেইজ এ লাইক দিয়ে রাখুন

One comment

  1. মোহাম্মদ জাহাঙ্গীর আলম

    ২০০৭-২০০৮ সালে বাংলাদেশ উম্মুক্ত বিশ্ববিদ্যালয় থেকে আমি এইচ.এস.সি. পরীক্ষায় অংশ গ্রহন করে 1 বিষয়ে (ইংরেজী) খারাপ করি। পরবর্তীতে আমি দেশের বাইরে চলে যায়। এখন কি আমি চাইলে ঐ ১ বিষয় পরীক্ষা দিতে পারব??? নাকি সবগুলো দিতে হবে।
    ধন্যবাদ :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।