জাবি’র স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি পরীক্ষায় উত্তীর্ণদের মৌখিক পরীক্ষা ও ভর্তির সময়সূচি

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ২০১৫-১৬ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষা (মেধা তালিকা অনুসারে) অনুষ্ঠিত হবে আগামী ১৯ থেকে ২১ ডিসেম্বর।
jub_780720979

সভায় বিশ্ববিদ্যালয়ের ছয়টি অনুষদের অধীনে ৩৪টি বিভাগ ও দু’টি ইনস্টিটিউটে (মেধা তালিকায়) উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষা আগামী ১৯, ২০ ও ২১ ডিসেম্বর নেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। তবে বিশ্ববিদ্যালয়ের কলা ও মানবিকী অনুষদের অধীনে নাটক ও নাট্যতত্ত্ব বিভাগ এবং চারুকলা বিভাগের ব্যবহারিক পরীক্ষা থাকায় তাদের মৌখিক পরীক্ষা ১৯ থেকে ২৩ ডিসেম্বর পর্যন্ত নেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়।

মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের তালিকা প্রকাশ করা হবে ২৭ ডিসেম্বর। এতে উত্তীর্ণ প্রার্থীদের ভর্তি হতে ৩০ ডিসেম্বর থেকে ০৩ জানুয়ারি ২০১৬ তারিখের মধ্যে। এ শিক্ষাবর্ষে মুক্তিযোদ্ধা, প্রতিবন্ধী ও নৃগোষ্ঠী কোটা রাখা হয়েছে।

ভর্তি সংশ্লিষ্ট যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটের পাশাপাশি লেখাপড়া বিডি থেকেও জানা যাবে।

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 540 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র একজন সহ-প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে কাজ করছেন। সম্প্রতি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজ থেকে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স সম্পন্ন করছেন ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Time limit is exhausted. Please reload CAPTCHA.