web site hit counter

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৫ সালের অনার্স ২য় বর্ষ পরীক্ষার পুনঃনিরীক্ষণের ফলাফল দেখুন এখান থেকে

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৫ সালের অনার্স ২য় বর্ষ পরীক্ষার পুনঃনিরীক্ষণের ফলাফল প্রকাশ হয়েছে। প্রকাশিত ফলাফলের ডাউনলোড লিংক আপনাদের সুবিধার্থে নিচে তুলে দেওয়া হলোঃ

২০১৫ সালের অনার্স ২য় বর্ষ পরীক্ষার পুনঃনিরীক্ষণের ফলাফল ডাউনলোড

গত ২৭ অক্টোবর ২০১৬ তারিখ প্রকাশিত জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৫ সালের অনার্স ২য় বর্ষের পরীক্ষার ফলাফলে যারা কাঙ্খিত ফলাফল পায়নি তারা ফলাফল পুন:নিরীক্ষণের আবেদন এর সুযোগ দেওয়া হয়। অনলাইনে এই ফলাফল পুন:নিরীক্ষণের আবেদন করতে হয়।

আবেদনের সময়সীমাঃ অনলাইনে ৩১/১০/২০১৬ তারিখ সকাল ১০ টা থেকে ১৪/১১/২০১৬ তারিখ বিকাল ৪ টা পর্যন্ত আবেদন করা যাবে। আর আবেদনের জন্য নির্ধারিত ফি ১৪/১১/২০১৬ তারিখ বিকাল ৪ টা  পর্যন্ত ব্যাঙ্কে জমা দেওয়া যাবে।


আবেদন ফিঃ কোর্স প্রতি ৮০০ টাকা।

আবেদনের নিয়ম / পদ্ধতিঃ এই লিঙ্কে গেলে নির্ধারিত সময়ের মধ্যে (এর আগে কিংবা পরে পাবেন না) আবেদন ফরম পাবেন। এই ফরম পূরণ করে Pay Slip ডাউনলোড করতে হবে। Pay Slip এ সংশ্লিষ্ট খাতের হিসাব নম্বর ০২১৮১০০০০০১৩৫ উল্লেখপূর্বক টাকার অংক লেখা থাকবে এবং এর প্রিন্ট কপি নিয়ে নিকটস্থ যে কোন সোনালী ব্যাঙ্কের শাখায় পরবর্তী কার্যদিবসে জমা দিয়ে রশিদ সংগ্রহ করতে হবে। [নমুনা]

সতর্কতাঃ নির্ধারিত সময়ের পূর্বে ও পরে আবেদন ফরম পূরণ করা, Pay Slip ডাউনলোড করা এবং টাকা জমা দেওয়া যাবে না। ব্যাঙ্কে প্রচলিত অন্য কোন ফরমে টাকা জমা দিলে সমস্যা হতে পারে। তাই ভুলেও এই কাজ করবেন না।

হেল্পলাইনঃ সোনালী সেবা সংক্রান্ত প্রয়োজনে ০১৫৫ ৭০০৮০৮০ অথবা, ০১৮৬৭০৬৫১১১ নম্বরে যোগাযোগ করা যেতে পারে।

বিদ্রঃ জাতীয় বিশ্ববিদ্যালয়ের রেগুলেশন অনুসারে পরীক্ষার উত্তরপত্র পুন:নিরীক্ষণের কোন সুযোগ নেই।

এক্ষেত্রে নম্বর গণনায় কোন ভুল হয়েছে কিনা শুধু সেটা যাচাই করা হয়ে থাকে।

ফলাফলঃ জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৫ সালের অনার্স ২য় বর্ষের পরীক্ষার ফলাফল পুন:নিরীক্ষণ এর ফলাফল ২৬ ফেব্রুয়ারি ২০১৭ তারিখ প্রকাশ করা হয়েছে। উক্ত ফলাফল জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটের পাশাপাশি লেখাপড়া বিডি থেকে জানা যাবে।

এছাড়াও প্রকাশিত ফলাফল সম্পর্কে পরীক্ষার্থী অথবা সংশ্লিষ্ট কলেজের আপত্তি/অভিযোগ থাকলে ২৭/১১/২০১৬ তারিখের মধ্যে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.nubd.info এর মাধ্যমে সংশ্লিষ্ট কলেজ/পরীক্ষার্থীকে প্রয়োজনীয় তথ্য সহ আবেদন করতে হবে। এরপর আর কোন আপত্তি কোন ভাবেই গ্রহণ করা হবে না।

পোষ্টটি লিখেছেন: আল মামুন মুন্না

আল মামুন মুন্না এই ব্লগে 533 টি পোষ্ট লিখেছেন .

আল মামুন মুন্না, বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট "লেখাপড়া বিডি"র একজন সহ-প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে কাজ করছেন। বর্তমানে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয় নিয়ে বি.বি.এ অনার্স করছেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন যশোর সরকারী এম. এম. কলেজে।


পোস্টটি শেয়ার করে অন্যদেরকেও জানার সুযোগ দিন। ফেইসবুকে শিক্ষা বিষয়ক তথ্য পেতে আমাদের গ্রুপে যোগ দিন অথবা পেইজ এ লাইক দিয়ে রাখুন

6 comments

  1. jara 2009-10 secation ear (final year) tadar ki karonio asay..

    janale cero kiritaggo takbo…

  2. আমি গত ১ সেপ্টেম্বর ২০১৫ তারিখ প্রকাশিত জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৩ সালের অনার্স ২য় বর্ষের পরীক্ষার কাঙ্খিত ফলাফল পায়নি। তাই পুন:নিরীক্ষণের আবেদন করতে চাই। কিন্তু বিজ্ঞপ্তিতে দেয়া লিংকে প্রবেশ করে এমন কোন ফরম পাচ্ছি না। তাই এখনও আবেদন করতে পারিনি। আবেদন ফরমটি কিভাবে পেতে পারি পরামর্শ দিলে উপকৃত হতাম।

  3. রেজাল্ট কবে হবে ভাই?

  4. আমি বোর্ড চ্যালেঞ্জ করেছি কিন্তুু রেজাল্ট কবে পাব, বলতে পারেন? বললে উপক্রিত হইতাম। তাছাড়া আবার ফরম পুরনের নিধারিত তারিখ ঘোষণা করেছে, এখন আমি কি ফরম পুরন করব? জানালে খুব উপক্রিত হতাম!

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Time limit is exhausted. Please reload CAPTCHA.