জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৬ সালের অনার্স ১ম বর্ষ বিশেষ পরীক্ষার সময়সূচী ও কেন্দ্রতালিকা প্রকাশ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৬ সালের অনার্স ১ম বর্ষ ২০০৯-১০, ২০১০-১১, ২০১১-১২ ও ২০১২-১৩ শিক্ষাবর্ষের গ্রেড উন্নয়ন পরীক্ষার্থীদের বিশেষ পরীক্ষার তত্ত্বীয় বিষয়সমূহের পরীক্ষা সংশোধিত সময়সূচী অনুসারে ০৮/১০/২০১৭ তারিখ থেকে শুরু হয়ে ২২/১১/২০১৭ তারিখ পর্যন্ত চলবে। প্রতিটি পরীক্ষা দুপুর ১টায় আরম্ভ হবে।

২৮ আগস্ট ২০১৭ তারিখ জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এই সংশোধিত সময়সূচী ও পরবর্তীতে কেন্দ্রতালিকা  প্রকাশ করা হয়। প্রকাশিত সময়সূচী ও কেন্দ্রতালিকা আপনাদের সুবিধার্থে নিচে তুলে দেওয়া হলোঃ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৭ সালের অনার্স ১ম বর্ষের পরীক্ষার সময়সূচি পাবেন এখানে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৬ সালের অনার্স ১ম বর্ষ বিশেষ পরীক্ষার সংশোধিত সময়সূচী


[২০১৬ সালের অনার্স ১ম বর্ষ বিশেষ পরীক্ষার রুটিন ও কেন্দ্রতালিকা ডাউনলোড]

এর আগে ২৭ আগস্ট ২০১৭ তারিখ জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশিত সময়সূচি অনুসারে উক্ত পরীক্ষা ০৩/১০/২০১৭ তারিখ থেকে শুরু হয়ে ১৩/১১/২০১৭ তারিখ শেষ হওয়ার কথা ছিলো। কিন্তু ঐ সময়সূচী প্রকাশের একদিন পরেই এই নতুন সংশোধিত সময়সূচী প্রকাশ করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

ব্যবহারিক পরীক্ষার সময়সূচীঃ তত্ত্বীয় পরীক্ষা শেষ হওয়ার পর ব্যবহারিক পরীক্ষা শুরু হবে। ব্যবহারিক পরীক্ষার তারিখ ও সময় পরীক্ষার্থীদেরকে স্ব-স্ব কলেজে যোগাযোগ করে জেনে নিতে হবে।

পোষ্টটি লিখেছেন: মোহাম্মদ মোহন

মোহাম্মদ মোহন এই ব্লগে 12 টি পোষ্ট লিখেছেন .

3 comments

  1. ঢাকার বিভিন্ন প্রায়ভেট বিশ্ববিদ্যালয়ের খরচ সম্বন্ধে জানতে চাই?

  2. Hi dear Bro,
    Thank You very much for your best information. Your article is nice and described. Actually this is what I was looking for.
    THANKS

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।